টাঙ্গাইলে পারদ মেশানো কবুতরের মাংস খেয়ে ২জনের মৃত্যু

0 3

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে কবুতরের মাংসের সাথে পারদ মেশানো খাবার খেয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও একজন ।

 

শনিবার (৩ নভেম্বর) ভোরে উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মির্জাপুর থানার এসআই আশিকুজ্জামান  এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, রংপুর জেলার কোতোয়ালী থানার পুঠিমারী গ্রামের হিরো মিয়ার  ছেলে সুলতান (২৪) ও একই জেলার কাউনিয়া থানার হারাগাছা গ্রামের আব্দুল ছামাদ মিয়ার ছেলে আনোয়ারুল (৩০)। নিহত সুলতান দর্জি ও আনোয়ারুল হোটেলে কাজ করতো বলে স্থানীয়রা জানান। নিহতরা ওই এলাকায় ভাড়া বাসায় থাকতো। আহত মুদি দোকান্দার রাব্বানী (২৫) নওগাঁ জেলার মান্দা থানার চরগোপাল গ্রামের
বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় হোটেল কর্মচারি আনোয়ারুল, দর্জি সুলতান ও মুদি দোকান্দার রাব্বানী মিলে শুক্রবার (২ নভেম্বর) রাত ১০টার দিকে কবুতরের মাংসের সাথে পারদ মিশিয়ে খায়। খাওয়ার কিছুক্ষণ পর থেকে তারা বমি করতে থাকে। পরে তারা অসচেতন হয়ে  পড়লে শনিবার ভোরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত রাব্বানী কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এসআই আশিকুজ্জামান বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

 

আশিকুর রহমান।