নতুন ইলেকট্রিক মোটরসাইকেল নিয়ে এল Harley-Davidson

0 92

নতুন ইলেকট্রিক মোটরসাইকেল নিয়ে এল Harley-Davidson। 2019 সালে বিক্রি শুরু হবে নতুন Harley-Davidson LiveWire। এই বাইকে একটি ম্যাগনেটিক ইলেকট্রিক মোটর ব্যবহার হয়েছে। সাথে থাকছে লিথিয়াম আয়ন ব্যাটারি। তবে এই গাড়ি একবার চার্জ করে কতো ঘন্টা চালানো যাবে তা জানায়নি মার্কিন কোম্পানিটি। জানানো হয়নি নতুন LiveWireএর দাম।

 

7iigohtg

LiveWire এ থাকছে লেভেল ওয়ান কুক চার্জ সাপোর্ট

 

ইলেকট্রিক মোটরসাইকেল হওয়ার কারনে  Harley-Davidson  LiveWire এ কোন গিয়ার শিফটার থাকছে না। শুধুমাত্র থ্রটল ঘ্রালেই চলতে শুরু করবে এই বাইক। থাকছে লেভেল ওয়ান কুক চার্জ সাপোর্ট। গ্রাহক চাইলে লেভেল টু বা লেভেল থ্রি স্লো চার্জার দিয়ে চার্জ করে নিতে পারবেন এই মোটরসাইকেলের লিথিয়াম আয়ন ব্যাটারি। এর সাথেই  Harley-Davidson LiveWire এর হ্যান্ডেল বারের উপরে থাকছে একটি কালার TFT ডিসপ্লে।  এই ডিসপ্লেতে Bluetooth কানেক্টিভিটি, নেভিগেশান, মিউজিক সহ মোটরসাউকেলের সব তথ্য দেখে নেওয়া যাবে।

kntp5eqs

ইলেকট্রিক মোটরসাইকেল হওয়ার কারনে  Harley-Davidson  LiveWire এ কোন গিয়ার শিফটার থাকছে না।

 

আগামী বছর বাজারে আসবে Harley-Davidson LiveWire। জানুয়ারি মাসে শুরু হবে প্রি-অর্ডার। সেই সময় বাইকের দাম জানাবে Harley-Davidson।  শুরুতে যে সব দেশে ইতিমধ্যেই ইলেকট্রিক বাই চার্জিং এর ভালো পরিকাঠামো রয়েছে সেই সব দেশে লঞ্চ হবে LiveWire।

mld4uu6

2019 সালের জানুয়ারি মাসে LiveWire প্রি-অর্ডার শুরু হবে

 

সূত্রঃ NDTV