মুন্সীগঞ্জ প্রেসক্লাব ২ গোলে হারালো জেলা পুলিশকে

0 3
মুন্সীগঞ্জ প্রতিনিধি: প্রীতি ফুটবল টুর্নামেন্টে জেলা পুলিশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে  মুন্সীগঞ্জ প্রেসক্লাব। সোমবার বিকেল ৪টার দিকে পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের আয়োজনে এই খেলাটি আয়োজিত হয়।

 

প্রথমার্ধে দুই দলের খেলা গোলশূন্য ড্র হয়। এরপর দ্বিতীয়র্ধে শেষ ৩০ মিনিটের দিকে প্রেসক্লাবের পক্ষ থেকে রনি ও সাফাত গোল করে প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যায়। খেলা শেষে দুই টিমের সদস্যদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আওলাদ হোসেন। চিরপ্রতিদ্বন্দ্বী খেলাটি উপভোগ করেন সাংবাদিক, পুলিশ ও বিভিন্ন পেশার লোকজন।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, কাজী মাকসুদা লিমা,  সভ্যতার আলো পত্রিকার সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সেতু ইসলাম, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন সুমন, ক্রীড়া বিষয়ক সম্পাদক শিহাবুল হাসান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন দেওয়ান, কার্যকরী সদস্য লাবলু মোল্লা প্রমুখ।
মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ।