মুন্সীগঞ্জে নৌকার দাবিতে মুক্তিযোদ্ধা কমান্ডার আনিছের জনসমাবেশ জনসমুদ্রে পরিণত

0 40

মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জঃ  মুন্সীগঞ্জ-৩ আসনে মুক্তিযোদ্ধা কোটায় নৌকার প্রার্থী হতে চান মুক্তিযোদ্ধা কমান্ডার আনিছ-উজ্জামান আনিছ। এই লক্ষ্যে মহান একাত্তরের মুক্তিযুদ্ধে বিএলএফ-এর মুন্সীগঞ্জ জেলা কমান্ডার ও গত দুই মেয়াদে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আনিছ-উজ্জামান আনিছ শোডাউন ও জনসমাবেশ করেছেন।

 

বুধবার বিকেলে মুন্সীগঞ্জ শহরের প্রধান সড়কের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন সড়কে এই জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছ-উজ্জামান আনিছের নির্বাচনকে সামনে রেখে আকস্মিক মনোনয়ন প্রত্যাশী হওয়ায় মুন্সীগঞ্জ আওয়ামী লীগে নতুন মেরুকরণ শুরু হয়েছে। আনিছউজ্জামান আনিছ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিনের সহোদর।

 

সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসমাবেশে মুন্সীগঞ্জ-৩ নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রাম ও ইউনিয়ন থেকে তৃণমূলের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসেন। এক পর্যায়ে জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসারউদ্দিন ভুইয়া আফসুর সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মনোনয়ন প্রত্যাশী আনিছ-উজ্জামান আনিছ। এছাড়াও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমির হোসেন গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল কবীর, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলামসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের শীর্ষ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এদিকে, এর আগে মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের হলরুমে আনিছ-উজ্জামান আনিছ সংবাদ সম্মেলন করে নৌকার মনোনয়ন প্রত্যাশা করেন।

মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ।